বঙ্গবন্ধুর সমাধিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর সমাধিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধাঞ্জলি

ছবি:সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ। মুজিববর্ষ উপলক্ষে বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় এ শ্রদ্ধাঞ্জলি জানায় তারা। এসময় সংগঠনটির কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলা কমিটির নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর মাজারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানোর পর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। এসময় সংগঠনটির ইবি শাখার সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিনের নেতৃত্বে সহ-সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, শামসুল ইসলাম জোহা, আব্দুর রশিদ বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড আনোয়ারুল হক স্বপন, মীর মোর্শেদুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি অধ্যাপক আক্তারুল ইসলাম জিল্লু এবং সাধারণ সম্পাদক হাফিজুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়া কুষ্টিয়া জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আমানুর রহমান সহ প্রায় দুই শতাধিক শিক্ষক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এবিষয়ে ইবি বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে আমরা ইবি শাখার নেতাকর্মীরা এই শ্রদ্ধা নিবেদন করি। জাতির পিতার আদর্শকে বাস্তবায়ন ও স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করতে আমরা সদা প্রস্তুত।’