আশুলিয়ায় বাস চাপায় প্রাণ গেলো মা-মেয়েসহ ৩ জনের

আশুলিয়ায় বাস চাপায় প্রাণ গেলো মা-মেয়েসহ ৩ জনের

ছবি:প্রতীকী

ঢাকার আশুলিয়ায় বাসের ধাক্কায় অটোরিকশা আরোহী মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বাসটি জব্দ করা গেলেও চালক-হেলপার পালিয়ে গেছে। আজ সকাল সোয়া ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের জাতীয় স্মৃতিসৌধের ৩নং গেটের নিরিবিলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, অটোরিকশা আরোহী মা মালেকা বেগম (২২), তার শিশু সন্তান ফাতেমা   বেগম (৩) ও রিকশাচালক জুয়েল রানা (৪০)।

নিহত মালেকা বেগম ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পানাই গ্রামের আদর মোল্লার স্ত্রী এবং জুয়েল রানা টাঙ্গাইলের নাগরপুর উপজেলার অঞ্জনপাড়া গ্রামের আবদুল আজিজের ছেলে। মালেকা বেগম ও শিশু ফাতেমা আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় কামরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নুরুল হুদা বলেন, আশুলিয়ার পলাশবাড়ি এলাকা থেকে রিকশাযোগে তিন বছরের মেয়েকে নিয়ে নবীনগর যাচ্ছিলেন মালেকা বেগম। নবীনগর এলাকায় পৌঁছালে পেছন থেকে মানিকগঞ্জগামী কাবা পরিবহনের একটি দ্রুতগামীর বাস তাদের রিকশাকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মা-মেয়ে ও রিকশাচালক নিহত হন। এ ঘটনায় আরও এক নারী গুরুতর আহত হন। পরে নিহতদের মরদেহ উদ্ধার করে পুলিশ। পাশাপাশি বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।