পাবনায় ব্যবসায়ীকে হত্যা

পাবনায় ব্যবসায়ীকে হত্যা

ফাইল ছবি

পাবনার সাঁথিয়ায় মহাদেব সরকার (৫২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মহাদেব সরকার সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের বাইটোলা গ্রামের মৃত নেতাই সরকারের ছেলে। 

সাঁথিয়া থানা ও এলাকাবাসি সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার পুন্ডুরিয়া বাজারে একটি দোকানে মহাদেব সরকার রড-সিমেন্টের ব্যাবসা করতেন। প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার সন্ধ্যা ৭টার সময় তিনি দোকান বন্ধ করে বাড়ির উদ্দেশে রওনা হন। বাড়ির কাছে পৌঁছামাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা অজ্ঞাত কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তার ওপর অর্তকিত হামলা চালায়। এ সময় দুর্বৃত্তদের সঙ্গে তাঁর ধস্তাধস্তিও হয়। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে বুকে এবং পেটে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। আহত মহাদেবের আর্তচিৎকারে তার বাড়ির লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যান। 

পরে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্যে পাবনা মর্গে পাঠায়।

এ ব্যাপারে সাঁথিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, লাশের ময়নাতদন্তের জন্যে পাবনা মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। মামলার প্রস্তুতি চলছে।