বিএনপি পিলখানা ট্রাজেডি নিয়ে মিথ্যার বেসা‌তি কর‌ছে : কাদের

বিএনপি পিলখানা ট্রাজেডি নিয়ে মিথ্যার বেসা‌তি কর‌ছে : কাদের

ছবি:সংগৃহীত

বিএনপি পিলখানা ট্রাজেডি নিয়ে মিথ্যার বেসা‌তি কর‌ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ২৫ ফেব্রুয়ারির পিলখানা ট্রাজেডি নিয়ে বিএনপি এখনো মিথ্যার বেসা‌তি কর‌ছে। বিএনপি'র সেক্রেটারি জেনারেল বলেছেন তারা ক্ষমতায় গেলে পিলখানা ট্রাজেডির বিচার করবে। আমি বলতে চাই এতো লোকের বিচার, এতো দ্রুত বিচার বিশ্বের বুকে নজিরবিহীন ঘটনা, যা শেখ হাসিনা করেছেন।

বুধবার দুপু‌রে জাতীয় যাদুঘর মিলনায়ত‌নে শেখ রা‌সেল জাতীয় শিশু কি‌শোর প‌রিষদ আ‌য়ো‌জিত শিক্ষা উপকরণ, ল্যাপটপ বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা ব‌লেন।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেবকে বলতে চাই নতুন করে বিচার করতে গেলে কেঁচো খুঁড়তে বিষধর সাপ বেরিয়ে আসবে। যিনি দুপুর ১২টার আগে ঘুম থেকে ওঠেন না, তিনি ভোর ৫টা থেকে ৭টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী ১১ বার তারেক রহমানের সাথে টেলিফোনে কথা বলেছেন। নতুন বিচার করতে গেলে কী কথা বলেছেন সেটা বের করা হবে।

সভায় আরো উপ‌স্থিত ছি‌লেন, তথ্য ও যোগা‌যোগ প্রযু‌ক্তি প্রতিমন্ত্রী জ‌ুনাইদ আহমেদ পলক, শেখ রা‌সেল জাতীয় শিশু কিশোর প‌রিষদের মহাস‌চিব মাহমুদ উস সামাদ চৌধু‌রি, সাইফুজ্জামান শিখর প্রমুখ।