মগবাজারে ৫ তলা ভবনে আগুন, নিহত ৩

মগবাজারে ৫ তলা ভবনে আগুন, নিহত ৩

ছবি: প্রতিকী

রাজধানীর মগবাজারে দিলু রোডে একটি পাঁচতলা ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে তিনজন নিহত হয়েছে। এতে দগ্ধ হয়েছে আরো পাঁচজন। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট কাজ করে ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণের পর সেখান থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয় । দগ্ধ হয়ে মারা যাওয়া ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। এর মধ্যে একজন পুরুষ, একজন নারী ও একজন ছেলে শিশু।

অগ্নিকাণ্ডে দগ্ধ ব্যক্তিরা হলেন শহিদুল ইসলাম (৪০) ও তাঁর স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫)। তাঁরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে শহিদুলের শরীরের ৪৩ ভাগ ও জান্নাতুলের শরীরের ৯৫ ভাগ পুড়ে গেছে বলে ঢাকা মেডিকেল সূত্র জানিয়েছে।

আগুনে সৃষ্ট ধোঁয়ায় অসুস্থ তিনজন হলেন সুমাইয়া আক্তার (৩০), মাহাদি (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। তারা আশঙ্কামুক্ত।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন সংবাদমাধ্যমকে জানান, পাঁচতলা ভবনের গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত।।তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।