ঢাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধাঞ্জলি

ঢাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইবি বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধাঞ্জলি

ছবি : সংবাদাতা

রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছ ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ। বুধবার বিকেলে তারা এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরিষদের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের নেতৃত্বে এসময় পরিষদের শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করেন তারা। 

এর আগে সকালে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডাঃ এস এ মালেকের সাথে সৌজন্য সাক্ষাত শেষে তাঁর বাসভবনে মতবিনিময় সভায় মিলিত হন। এসময় বিশিষ্ট অর্থনীতিবিদ অধ্যাপক ড. আবুল বারকাত, কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও কুষ্টিয়া জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মতিউর রহমান লাল্টু উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ডাঃ এস এ মালেক বলেন, 'বঙ্গবন্ধু পরিষদ একটি আদর্শিক সংগঠন। লক্ষ্য রাখবেন কোন অনুপ্রবেশকারী এখানে যেন স্থান করতে না পারে। ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের যে কমিটি অনুমোদন দেয়া হয়েছে এ কমিটির বিরুদ্ধে কোন ষড়যন্ত্র মেনে নেয়া হবে না।' তিনি পরিষদের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।