ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন রাবির দুই শিক্ষক

ডিনস্ অ্যাওয়ার্ড পেলেন রাবির দুই শিক্ষক

রাবির দুই শিক্ষকের ডিনস অ্যাওয়ার্ড লাভ

গবেষণাকর্মে বিশেষ অবদান রাখায় স্বীকৃতি হিসেবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বিজ্ঞান অনুষদের দুই শিক্ষককে ডিনস্ অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। রোববার (২৪ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান অ্যাওয়ার্ড প্রদান করেন।

অ্যাওয়ার্ড প্রাপ্ত দুই শিক্ষক হলেন, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফরহাদুল ইসলাম ও পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক আবুল কালাম ফজলুল হক।

ফরহাদুল ইসলামকে কেমিক্যাল ও বায়োকেমিক্যাল সায়েন্সেস ক্যাটাগরি থেকে আবুল কালাম ফজলুল হককে ফিজিক্যাল ও ম্যাথমেটিক্যাল সায়েন্সেস ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেয়া হয়। এছাড়াও পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত বিজ্ঞান অনুষদের ২০ জন কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদ দেয়া হয়েছে।

 

অনুষ্ঠানে বিজ্ঞান অনুষদের চেয়ারম্যান অধ্যাপক খলিলুর রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া। 

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ শামস বিন তারিক ‘ডিনস্ এ্যাওয়ার্ড’-এর লক্ষ্য ও উদ্দেশ্যসহ সংশ্লিষ্ট বিষয়ে তথ্য-উপাত্ত উপস্থাপন করেন।