গলাকেটে ২ সন্তানকে হত‌্যা, মায়ের আত্মহত্যার চেষ্টা

গলাকেটে  ২ সন্তানকে হত‌্যা, মায়ের আত্মহত্যার চেষ্টা

ছবি: প্রতিকী

রাজধানী খিলগাঁওয়ের গোড়ানে এক বাসা থেকে দুই গলা কাটা শিশুর লাশ উদ্ধার করেছে পু্লিশ। আজ শনিবার  সকালে দক্ষিন গোড়ানের একটি বাসা থেকে  শিশু দুইটির লাশ ও তাদের মায়ের দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

নিহতরা হলেন – জান্নাতুল ফেরদাউস (১১) ও আলভি(৮)

পুলিশ বলছে, পপি নামের এক মহিল তার দুই সন্তানকে গলা কেটে হত্যা করে নিজেরে গায়ে  আগুন দিয়ে  আত্মহত্যা করার চেষ্টা  চালিয়েছে। অগ্নি দগ্ধ  অবস্থায় মহিলা কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

খিলগাঁও থানার ওসি জানান, শুক্রবার রাতের কোনো এক সময়ে পপি তার দুই শিশু সন্তানকে গলা কেটে হত্যার পর নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

খিলগাঁও থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) নেসার বলেন, আমরা খবর পেয়েছি খিলগাঁও গোড়ান এলাকার একটি বাসা থেকে দুই শিশুর মরদেহ পাওয়া গেছে। ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত দুই শিশুর মাকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমাদের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আছেন।

স্থার্নীয়রা জানায় ,পপি তার দুই সন্তান নিয়ে দক্ষিন গোড়ানে একটি বাসায় ভাড়া থাকতেন । তার স্বামী শরিয়তপুর থাকেন। সেখানে তিনি ব্যবসা করেন।