পাবনায় নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার

পাবনায় নিখোঁজের ৩ দিন পর শিশুর লাশ উদ্ধার

ছবি:সংগৃহীত

খেলা করতে গিয়ে নিখোঁজের ৩ দিন পর অবশেষে নির্মণাধীন একটি বাড়ির বারান্দায় শিশু সুমনের নিথর দেহ পাওয়া গেল। আজ  মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাতটার দিকে পাবনার ফরিদপুর থানা পুলিশ ৪ বছর বয়সের সুমনা নামের এ শিশুকন্যাটির মৃতদেহ  উদ্ধার করে। মৃতদেহটিতে পঁচন ধরেছিল বলে পুলিশ জানিয়েছে। শিশুটির মৃতদেহ পাওয়ার পর পুরো গ্রামে শোকের ছায়া নেমে আসে। 

সুমনা উপজেলার সোনাহারা গ্রামের সজিব হোসেনের মেয়ে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আবুল কাশেম আজাদ এ প্রতিনিধিকে জানান, গত শনিবার (১৪ মার্চ) বিকেলে বাড়ির পাশে অন্যান্য শিশুদের সাথে খেলাধুলা করতে গিয়ে নিখোঁজ হয় শিশু সুমনা। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে পিতা সজিব পরদিন রোববার (১৫ মার্চ) থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

অবশেষে গতকাল মঙ্গলবার সকালে বাড়ি থেকে অনতিদূরে নির্মাণাধীন একটি বাড়ির বারান্দার শিশু সুমনার মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মৃতদেহটি উদ্ধার করে।

শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে তাৎক্ষণিকভাবে হত্যার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। ময়না তদন্তের জন্য লাশটি পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকাবাসী শিশু সুমনের হত্যাকারীদের বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে একটি মামলা হয়েছে।