যশোরে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

যশোরে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

ছবি : সংবাদাতা

যশোরের মণিরামপুরে এখলাস হোসেন নামে এক কলেজ ছাত্র খুন হয়েছে।আজ সকালে মনিরামপুর উপজেলার পলাশী মাধ্যমিক বিদ্যালয়ের মসজিদের পেছনে তার লাশ পাওয়া গেছে। তার কপালে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে। পুলিশ মানিব্যাগ ও মোবাইল উদ্ধার করেছে।একলাস হোসেন বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের আবু হানিফের ছেলে। পাঁচ বছর বয়স থেকে সে সদর উপজেলার রুদ্রপুর গ্রামে নানা আইয়ার আলীর বাড়ি থেকে লেখাপড়া করত। সে রুদ্রপুর কলেজের বাণিজ্য শাখার ছাত্র। আসন্ন এইচএসসি পরীক্ষায় তার অংশ গ্রহণের কথা ছিল। পুলিশ ঘটনা স্থাল থেকে দুপুর ২ টায় নিহতর লাশ উদ্ধার করে যশোর সদর হাসপাতাল মর্গে পাঠান।

 নানা আইহার আলী জানান, একলাস মণিরামপুরের বাসুদেবপুর গ্রামের ইব্রাহিম নামে এক শিক্ষকের কাছে ইংরেজি প্রাইভেট পড়েন। প্রতিদিন সকালে ফজরের নামাজ শেষে সে প্রাইভেট পড়তে যায়। মঙ্গলবার সকালে নামাজ পড়ে সে প্রাইভেট পড়ার উদ্দেশে বের হয়। ঘন্টাখানেক পরে তার লাশের খবর পাই।

তিনি আরো বলেন, রুদ্রপুর গ্রামে আমার নাতীর কোন শত্রু নেই। এখন প্রাইভেট পড়তে এসে কিছু হয়েছে কিনা বলতে পারব না।

স্থানীয়রা জানান, সকালে মসজিদের টিউবওয়েলে পা ধুতে এসে এলাকার এক ব্যক্তির  লাশ পড়ে থাকতে দেখেন। পড়ে খবরটি ছড়িয়ে পড়ে। কি কারণে একলাস খুন হয়েছে তা নিশ্চিতভাবে জানা যায়নি।  খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই সালাউদ্দিন বলেন, খুনের ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। 

তিনি আরো বলেন, মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, খুনের ঘটনা ঘটেছে। তবে আমরা এখনো হত্যাকান্ডের কারণ জানতে পারিনি।