বোমা সাদৃশ্যবস্তুঃ ঢাকা থেকে বোমা নিষ্ক্রয়কারী দল ঈশ্বরদীর পথে

বোমা সাদৃশ্যবস্তুঃ ঢাকা থেকে বোমা নিষ্ক্রয়কারী দল ঈশ্বরদীর পথে

পাবনা প্রতিনিধি

বোমা সাদৃশ্যবস্তু ঈশ্বরদীতে।ঢাকা থেকে বোমা নিষ্ক্রয়কারী দল ঈশ্বরদীর পথে।পাবনার ঈশ্বরদী উপজেলা দু’টি বাড়ির সামনে বোমা সাদৃশ্য বস্তু পাওয়ায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। দিয়াড়বাঘইল গ্রামে পাশাপাশি দু’টি বাড়িতে বোমা সাদৃশ্য  বস্তু পাওয়াযায়। মঙ্গলবার (৭ এপ্রিল ) ভোরে ঘুম থেকে উঠে বাড়ির লোকজন এই বোমা সাদৃশ্য বস্তুগুলো দেখতে পান। এতে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর  পেয়ে দ্রত ঈশ্বরদী সার্কেলের সহকারি পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশের একটি টিম, ডিবি পুলিশ, এবং ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থল ঘিরে ফেলে।

পাবনার অতিরিক্ত পুলিশসুপার গৌতম কুমার বিশ্বস জানান, পাকশীই উনিয়নের দিয়াড়বাঘইল হাজিপাড়ায় শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকেরবাড়ির সামনে বোমা স্থাপনের খবর পেয়ে ঘটনা স্থলে  পৌঁছে পুলিশএর সত্যতা পায়। সেখানে ইলেকট্রিকতারে সংযুক্ত দু’টি বোমাসাদৃশ্য বস্তু রাখাহয়। এগুলোর সাথে সার্কিটও যুক্ত রয়েছে।

গৌতম কুমার আরো জানান, পাবনা ও আশেপাশের জেলায় পুলিশের বোমানিষ্ক্র য়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে ঐ বস্তু গুলি যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা, কিকারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণ নাশের হুমকি দিয়ে কে বা কারা উড়োচিঠি দেয়। গত চারদিন আগে বাড়ির সামনে পেট্রোল ঢেলে রেখে যায় অজ্ঞাতরা। এরপরএমন বোমাসাদৃশ্য বস্তু রেখে যাওয়ায় তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান।