বরগুনায় জুয়া খেলা নিয়ে সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

বরগুনায় জুয়া খেলা নিয়ে সংঘর্ষে  কলেজ ছাত্র নিহত

ছবিঃ সংগ্রহীত

বরগুনায় জুয়া খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কলেজ ছাত্র নিহত হয়েছেন।এ ঘটনায় আরো আহত হয়েছেন অন্তত ১০ জন। বুধবার রাতে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ গ্রামে এ ঘটনা ঘটে।

 নিহতের নাম সাইফুল ইসলাম সবুজ (২২)। সবুজ স্থানীয় ফারুক পহলানের ছেলে। সবুজ ঢাকার একটি বেসরকারি কলেজে বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে রায়ভোগ গ্রাম থেকে স্থানীয় চার যুবককে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে আটক করে বরগুনা সদর থানার পুলিশ। পরে তাদের কে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

 ছাড়া পেয়ে জুয়ারিরা তাদের সহযোগীদের নিয়ে যারা পুলিশকে খবর দিয়েছে তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।সেখানে সবুজ সহ বেশকিছু জনগুরুতর আহত হয় । গুরতর  অসুস্থ অবস্থায় সবুজকে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। আহতদের মধ্যে  এক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, স্থানীয়দের তথ্য অনুযায়ী চার জুয়াড়িকে হাতেনাতে আটক করে পুলিশ। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে এ রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। ময়নাতদন্তের জন্য সবুজের লাশ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।