মাদক পাচারের অভিযোগে রিয়ালের সাবেক স্ট্রাইকার গ্রেফতার

মাদক পাচারের অভিযোগে রিয়ালের সাবেক স্ট্রাইকার গ্রেফতার

ছবিঃ সংগ্রহীত

স্পেনে মাদক পাচারের বিরুদ্ধে এক অভিযানে গ্রেফতার হন রিয়াল মাদ্রিদের সাবেক স্ট্রাইকার এদউইন কঙ্গো। যদিও সেন্ট্রাল নারকোটিকস ব্রিগেডের কাছে বিষয়টি অস্বীকার করেন এ ফুটবলার। পরে একটি স্টেটমেন্ট নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়।

মঙ্গলবারের এ ঘটনায় আরো ১০জনকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে কঙ্গো বলেন, আমি খুব শান্ত কারণ আমি কিছু করিনি। আমি কোকেন বহন করি না। আমার বাড়িতে কোকেন নেই। আমার স্বাস্থ্য খুব ভাল। আমি মানুষের সঙ্গে যতটা পারি ভালো আচরণ করি। আজ আরো একটি দিন শেখানোর এবং শেখার।

কঙ্গো সর্বপ্রথম ১৯৯৯ সালে স্পেনে পা রাখেন। স্বদেশি ক্লাব ওয়ানস ক্লাদাস থেকে সেসময়ের কলম্বিয়ান ইতিহাসের রেকর্ড ৫ মিলিয়ন ইউরোর ট্রান্সফারের বিনিময়ে রিয়াল মাদ্রিদে যোগ দেন তিনি।

তবে লস ব্ল্যাঙ্কসদের হয়ে ব্যর্থ হওয়ায় এই ফরোয়ার্ডকে ধারে রিয়াল ভায়াদোলিদে পাঠানো হয়। সেখানে তিনি ১৪ ম্যাচে ১ গোল করেন। তবে আরো বেশ কয়েকটি ক্লাবে গেলেও থিতু হতে পারেননি এ স্ট্রাইকার। একমাত্র লেভান্তের হয়ে ১১২টি ম্যাচ খেলে ২১টি গোল করেন তিনি।

খেলোয়াড়ী জীবনে স্পেনেই বেশিরভাগ সময় কাটান কঙ্গো। তিনি রিয়াল ভায়াদোলিদ, লেভান্তে, স্পোর্টিং গিহন ও রিক্রিয়েতিভো দি হুয়েলভার হয়ে মাঠে নামেন। আর অবসরের পর স্প্যানিশ টিভি শো এল চিরিংগুইতো দি জুগোনেসে কাজ করেন।

সম্প্রতি কঙ্গো রিয়াল মাদ্রিদ লেজেন্ডসদের হয়ে চ্যারিটি ম্যাচ খেলেন।