ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থীসহ দু’জন নিহত

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থীসহ দু’জন নিহত

ছবি:সংগৃহীত

ঈশ্বরদীতে  সোমবার (৮ জুন ) পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় শিশু শিক্ষার্থীসহ দু’জন নিহত হয়েছে।

নিহতরা হলো-ঈশ্বরদীর উপজেলার বাঘইল গ্রামের আফেজ উদ্দিনের ছেলে দ্বিতীয় শেণীর ছাত্র আবদুল্লাহ (৮) এবং লালপুরের পুরাতন ঈশ্বরদী গ্রামের খেজমত আলীর ছেলে অটোরিক্সার চালক  আফজাল হোসেন (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  সোমবার (৮ জুন) বেলা সাড়ে ১১টায় পাকশী ফুরফুরা শরীফের সামনে সড়ক ও সকাল সাড়ে ১০টায় গোকুলনগর চক্ষু হাসপাতালের সামনের সড়ক এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম শহীদ জানান,  সকাল ১১টার দিকে আব্দুল্লাহ পিতার নিজের রিক্সায় চড়ে বাজারে যাচ্ছিল। পথে ঈশ্বরদী ইপিজেডগামী একটি বালু বোঝায় ট্রাক্টর তাঁদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুল্লাহর মৃত্যু হয় ও তাঁর পিতা গুরুতর আহত হন। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপরদিকে আফজাল হোসেন মারা যান যখন তিনি তার মোটর সাইকেল যোগে ঈশ্বরদী শহরে যাচ্ছিলেন তখন পিছন থেকে তাকে একটি অটোরিক্সার ধাক্কা দেয়। এতে তিনি গুরুতরভাবে আহত হন। তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, শিশু নিহতের ঘটনায় স্থানীয়রা  ট্রাকসহ চালক মিন্টুকে আটক করে পুলিশে দিয়েছে। অন্যদিকে অটোরিক্সা চালক পালিয়ে যেতে সক্ষম হয়। দু’টি ঘটনায় থানায় মামলা হয়েছে।