বাংলাদেশে ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার এইচটিটিপুল

বাংলাদেশে ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার এইচটিটিপুল

ছবি:সংগৃহীত

এইচটিটিপুল’কে বাংলাদেশের জন্য অনুমোদিত সেলস পার্টনার হিসেবে নিযুক্ত করেছে ফেসবুক কর্তৃপক্ষ। এর ফলে এইচটিটিপুল এখন থেকে স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান এবং এজেন্সিগুলোকে দক্ষতার সাথে সহায়তা প্রদান করতে পারবে। এছাড়াও স্থানীয় মুদ্রায় লেনদেনের সুযোগ তৈরি করে দিবে, বিশেষ করে চলমান পরিস্থিতিতে যখন ব্যবসা প্রতিষ্ঠানগুলো করোনাভাইরাসের চলমান এবং পরবর্তী সময়ে উন্নতি করার চেষ্টা করছে।

ফেসবুকের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ইমার্জিং মার্কেট ডিরেক্টর জর্ডি ফরনিস বলেন, ‘দক্ষিণ এশিয়ায় বাংলাদেশ ফেসবুকের জন্য গুরুত্বপূর্ণ দেশগুলোর একটি। তাই এদেশের মানুষ ও ব্যবসায়িকদের সাথে আরো বেশি সংযুক্ত হওয়াও আমাদের কাছে প্রাধান্য পায়। দক্ষিণ-পূর্ব এশিয়ায় সফলভাবে আমাদের বিক্রয় প্রতিনিধিদের কার্যক্রম সম্প্রসারণের পর এইচটিটিপুলকে বাংলাদেশে ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার হিসেবে আনতে পেরে আমরা আনন্দিত। আমরা বিশ্বাস করি, স্থানীয় ও আঞ্চলিক বাজারের উপর এইচটিটিপুলের যে ব্যাপক ধারণা ও দক্ষতা রয়েছে তার মাধ্যমে আমরা বাংলাদেশের স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে এই সঙ্কটময় পরিস্থিতিতে আরও শক্তিশালী হয়ে উঠতে এবং তাদের সম্ভাব্য বিস্তৃতিকে আরও ত্বরান্বিত করতে সহায়তা করতে পারব।’

ফেসবুকের অনুমোদিত সেলস পার্টনার হিসেবে এইচটিটিপুল বাংলাদেশের স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে বিনামূল্যে উন্নতমানের ফেসবুক মিডিয়া পরামর্শ দেয়ার জন্য সুপ্রশিক্ষিত। এছাড়াও এইচটিটিপুলের মাধ্যমে স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলো বিজ্ঞাপনের জন্য স্থানীয়ভাবে বাংলাদেশী টাকায় ফেসবুককে অর্থ পরিশোধ করতে পারবে যাতে তারা তাদের গ্রাহকের সাথে ফেসবুক অভিজ্ঞতার সর্বাত্মক সুযোগ নিতে পারে।

ইউরোপ এবং এশিয়া জুড়ে ডিজিটাল প্ল্যাটফর্মগুলোকে প্রতিনিধিত্ব করে এমন ৩০টি শীর্ষস্থানীয় মার্কেটে অবস্থিত স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও এজেন্সিগুলোকে ব্যবসা বিকাশ ও উন্নতিকরণে সহায়তা করছে এইচটিটিপুল। এছাড়া বিশ্বব্যাপী আরও ১০টি মার্কেটে এইচটিটিপুল ফেসবুক অনুমোদিত প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে।

এইচটিটিপুল এশিয়া প্যাসিফিকের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক সানি নাগপাল বলেন, ‘নতুন কোনো দেশে বিজ্ঞাপনের সর্বশেষ সেবাসমূহ আনতে ফেসবুককে সহায়তা করা একটি দারুণ অভিজ্ঞতা। আমরা ইউরোপ এবং ইন্দোচীনে সরাসরি কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বাংলাদেশে ব্র্যান্ড ও এজেন্সিগুলোকে সরাসরি সর্বোচ্চ মানের সহায়তা দেব, যেন ফেসবুক বিজ্ঞাপনের সর্বাত্মক সুবিধা গ্রহণ করে প্রতিষ্ঠানগুলো তাদের ব্যবসায়ে আশাতীত সাফল্য অর্জন করতে পারে।’ ইউএনবি