ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ছবি:সংগৃহীত

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গীতে থ্রি হুইলার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে এক শিশু। তারা সবাই থ্রি-হুইলারের যাত্রী।

নিহতরা হলেন দুওসুও ইউনিয়নের শুকানীপাড়া গ্রামের মৃত ওয়াহাব আলীর ছেলে সাদেকুল ইসলাম (৪২), নওগাঁ জেলার ধামরহাট এলাকার ইকিউদ্দিন সরকারের ছেলে ইয়াকুব আলী (৫৫), দুওসুও ইউনিয়নের কালমেঘ লালাপুর গ্রামের সলেমান আলীর ছেলে থ্রি হুইলারের চালক শহিদুল ইসলাম (৪৫) এবং বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ি শালডাঙ্গা গ্রামের বানু (৩৫)।

আহত অন্যজন ছয় বছরের এক শিশু। তার নাম পরিচয় জানা যায়নি। শিশুটি বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাসিবুল ইসলাম প্রধান জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে বালিয়াডাঙ্গী থেকে একটি ট্রাক ঠাকুরগাঁও শহরের দিকে যাচ্ছিল। অপরদিকে ঠাকুরগাঁও শহর থেকে ডিজেল চালিত থ্রি হুইলারটি যাত্রী নিয়ে বালিয়ডাঙ্গীর দিকে আসছিল। পথে কালমেঘ কাদোশুকায় ট্রাক ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দু’জন নিহত ও তিনজন আহত হন।

স্থানীয়রা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে সাদেকুল ইসলাম মারা যান। হাসপাতালের চিকিৎসকরা আহত দু’জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে শহিদুলকে পাঠানো হয় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে বুধবার সকালে তিনি মারা যান বলে জানান ওসি। সূত্র : ইউএনবি