যশোরে করোনা উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু

যশোরে করোনা উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু

ফাইল ফটো

যশোরে করোনা উপসর্গ জ্বর ,সর্দি,কাশি ও শ্বাসকষ্ট নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন,যশোর পৌরসভা এলাকার পুরাতন কসবা কাজিপাড়ার বাসিন্দা শামীম(৫৫),সদর উপজেলার বাসিন্দা রওশন আরা(৭০) ও অপরজন শার্শা বেনাপোলের ছোট আঁচড়ার বাসিন্দা মমিনুর রহমান মমিন(৫৫)।

যশোর সদর হাসপাতালের আর এম ও আরিফ হোসের জানান,রওশন আরা (৭০) সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে গতকাল বিকালে জ্বর নিয়ে ভর্তি হয়,রাতে তিনি মারা যান। তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এছাড়া রাতে প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে শামীম নামে একজন সদর হাসপাতালে আসলে তার অবস্থা  খারাপ দেখে ডাক্তাররা তাকে খুলনায় রেফার করেন। খুলনা যাওয়ার পথে রাতেই তার মৃত্যু হয়। পরে তার স্বজনরা লাশ যশোর সদর হাসপাতালে পুনরায় নিয়ে আসেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। মৃত শামীম স্থানীয় একটি ফার্মেসীর মালিক ছিলেন।

অপরদিকে বেনাপোলের ছোঁট আচড়ার বাসিন্দা মমিনুর রহমান মমিন কয়েকদিন ধরে করোনা উপসর্গ জ্বর,সর্দি,কাশি.শ্বাসকষ্ট নিয়ে ভুগছিলেন। ২ দিন আগে তাকে যশোরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। রাতে তিনি মারা যান। তার নমুনা পরীক্ষার জন্য প্রেরন করা হয়েছে।

এ পর্যন্ত জেলায় করোনায় মারা গেছেন ৮ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৬৬ জন।