কুবি রোটার‍্যাক্ট ক্লাবের নেতৃত্বে আমিনুল-আশরাফুল

কুবি রোটার‍্যাক্ট ক্লাবের নেতৃত্বে আমিনুল-আশরাফুল

ফাইল ফটো

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) রোটার‍্যাক্ট ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রোটার‍্যাক্ট আমিনুল ইসলাম কে সভাপতি এবং রোটার‍্যাক্ট মো. আশরাফুল হক কে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।
 মঙ্গলবার(৩০জুন) রাত ১১ টায় সংগঠনটির নিজস্ব গঠনতন্ত্রের আলোকে রোটাবর্ষ (২০২০-২০২১) এর কমিটি ঘোষণার করা হয়েছে।

এছাড়াও আইন বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী রোটার‍্যাক্ট দেবব্রত রায় চৌধুরী ও সাংবাদিকতা বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী রোটার‍্যাক্ট মো. রাসেল সহ-সভাপতি, মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রোটার‍্যাক্ট মো. মাসুদ হাসান, নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রোটার‍্যাক্ট ইশতিয়াক আহমেদ, ইংরেজি বিভাগের শিক্ষার্থী রোটার‍্যাক্ট আ. ন. ম. তোহা যুগ্ম-সাধারণ সম্পাদক ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম (এ আই এস) বিভাগের রোটার‍্যাক্ট মোছা. কুলসুম আক্তার কোষাধ্যক্ষ মনোনীত হন।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি ক্যাম্পাসে এবং ক্যাম্পাসের বাইরে বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে এসেছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা করা, স্কুল পর্যায়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাসামগ্রী বিতরণ, বৃক্ষরোপন, শিশু উন্নয়নসহ বিভিন্ন কর্মকান্ড করে আসছে ।