পাবনার সাংবাদিক কাজী বাবলার পিতার ইন্তেকাল

পাবনার সাংবাদিক কাজী বাবলার পিতার ইন্তেকাল

ছবি : সংবাদাতা

দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি, পাবনা থেকে প্রকাশিত দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক এবং পাবনা রিপোর্টারস ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলার পিতা বিশিষ্ট সমাজসেবক কাজী মকবুল হোসেন (৮০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি --রাজেউন)।

আরআতাইকুলার তেলকুপি গ্রামে তার নিজ বাসভবনে বুধবার দিবাগত রাত ২টার দিকে বার্ধক্যজনিত কারনে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৭ ছেলে ও ২ কন্যা সন্তানের জনক ছিলেন। তিনি নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ বৃহস্পতিবার বাদ জোহর মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

সাংবাদিক বাবলার পিতা কাজী মকবুল হোসেনের মৃত্যুতে পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা রির্পোটাস ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাঁথিয়া শাখার সভাপতি খালেকুজ্জামান পান্নু, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, দ্য নিউ এজ ও নিউজজোনবিডি’র জেলা প্রতিনিধি, আমাদের সময়’র জেলা প্রতিনিধি সুশান্ত কুমার সরকার পৃথক শোকবার্তায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।