তসলিমা হত্যায় গ্রেপ্তার ৩

তসলিমা হত্যায় গ্রেপ্তার ৩

ফাইল ছবি

রাজধানীর উত্তর বাড্ডায় গণপিটুনিতে তাসলিমা বেগম হত্যার ঘটনায় জাফর, বাপ্পী ও শাহীন নামের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে উত্তর বাড্ডার আলী মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

রাতে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেন বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রাজ্জাক। তবে গ্রেপ্তার তিনজনের নাম প্রকাশ করেনি পুলিশ।

এর আগে শনিবার সকালে বাড্ডার উত্তর-পূর্ব বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছেলে ধরা সন্দেহে পিটিয়ে তাসলিমাকে হত্যা করেন স্থানীয়রা। স্কুলটিতে নিজের চার বছরের মেয়ের ভর্তি করানোর জন্য তথ্য সংগ্রহ করতে গিয়েছিলেন তিনি। এ সময় স্কুলের গেটে তাঁর পরিচয় জানতে চান সেখানে অবস্থান করা কয়েকজন অভিভাবক। পরে তাঁকে প্রধান শিক্ষিকার কক্ষে নিয়ে গেলে কে বা কারা এলাকায় ছড়িয়ে দেন স্কুলে একজন ছেলে ধরাকে আটক করা হয়েছে। এরপর স্থানীয় কয়েক শ মানুষ স্কুলের গেট ভেঙে তাসলিমাকে প্রধান শিক্ষিকার কক্ষ থেকে টেনে হিঁচড়ে এনে পেটাতে শুরু করেন। পুলিশ তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

নিহত তাসলিমার বাড়ি লক্ষ্মীপুরের রায়পুরে। রাজধানীর মহাখালীতে ছোট মেয়ে ও মাকে নিয়ে থাকতেন তিনি। দুই বছর আগে স্বামীর সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। তাঁর ১১ বছরের এক ছেলেও রয়েছে। সে বাড্ডায় বাবার সঙ্গে থাকে।

 

ad