বিএনপি নেতারা টেলিভিশনে উঁকি দিয়ে সরকারের সমালোচনা করছে : তথ্যমন্ত্রী

বিএনপি নেতারা টেলিভিশনে উঁকি দিয়ে সরকারের সমালোচনা করছে : তথ্যমন্ত্রী

ছবি : সংবাদাতা

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, করোনার এই সময়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় দুই সদস্য, মন্ত্রিসভার সদস্য ও সংসদ সদস্য মৃত্যুবরণ করেছেন। তাই বলে আমরা ঘরে বসে থাকিনি। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতটুকু করা সম্ভব, তার সবটাই করছেন। আর বিএনপি নেতারা ঘরে বসে টেলিভিশনে উঁকি দিয়ে সরকারের সমালোচনা করছে। তারা মানুষের কল্যাণে কিছু করেননি।

আজ দুপুরে যশোর সার্কিট হাউজ সভা কক্ষে করোনাকালীন পরিস্থিতিতে খুলনা বিভাগীয় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, যারা সমালোচনা করে তাদের জন্যও সরকার। সরকারের পক্ষ থেকে যে সহায়তা করা হবে তা সবার জন্য। সমালোচনা কাজ করার ক্ষেত্রে সহায়ক। অবশ্য অন্ধ সমালোচনা নয়।

করোনার কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিকরা জীবনকে হাতের মুঠোয় নিয়ে কাজ করছেন। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী সাংবাদিকদের পাশে এসে দাঁড়িয়েছেন। এভাবে সাংবাদিকদের জন্য কোথাও দেয়া হচ্ছে না।

তিনি বলেন, বাংলাদেশ পৃথিবীর যতগুলো দেশে মৃত্যুর হার কম তাদের মধ্যে একটি। করোনার এই পাঁচ মাসে দেশে সকল কাজ বন্ধ। কিন্তু একটি মানুষও না খেয়ে মরেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার, যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, পুলিশ সুপার আশরাফ হোসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফএইজে’র সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন।