রেকর্ড অর্থে মেসিকে নিতে চায় ইন্টার, বেতন ছাপিয়ে যাবে রোনাল্ডোকেও

রেকর্ড অর্থে মেসিকে নিতে চায় ইন্টার, বেতন ছাপিয়ে যাবে রোনাল্ডোকেও

ফাইল ছবি

ফের দেখা যাবে রোনাল্ডো–মেসি দ্বৈরথ?‌ জল কিন্তু সেদিকেই গড়াচ্ছে। তবে লা লিগায় ফিরছেন না রোনাল্ডো ‌। থাকবেন জুভেন্তাসেই। বরং দল পরিবর্তন করতে চলেছে তাঁর চির–প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিই। জল্পনা চলছে, ২০২১ সালের জুন মাসের পরই বার্সা ছাড়তে চলেছেন লিও। যেতে পারেন‌লিগের অন্যতম টিম ইন্টার মিলানে‌। রেকর্ড অর্থে ইটালিতে পাড়ি দিতে পারেন বার্সার রাজপুত্র। এমনকী একটি রিপোর্ট অনুযায়ী, জুভেন্তাসে রোনাল্ডোর থেকেও বেশি অর্থ পেতে পারেন আর্জেন্টাইন তারকা।

লা গাজেত্তা ডেল্লো স্পোর্ট নামে ইটালির একটি নামী ক্রীড়া দৈনিকে প্রকাশিত ওই রিপোর্টে বলা হয়েছে, মেসির জন্য বার্সেলোনার কাছে ২৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দেওয়ার প্রস্তুতি নিচ্ছে ইন্টার। শুধু তাই নয়, ইন্টারে গেলে বার্ষিক আয় বেড়ে দাঁড়াতে পারে ৫০ মিলিয়ন ইউরো। এদিকে, জুভের কাছ থেকে সিআর সেভেন বার্ষিক বেতন হিসেবে পান ৩১ মিলিয়ন ইউরো। মনে করা হচ্ছে, লা লিগায় বার্সেলোনার গোটা দলের খারাপ পারফরম্যান্স, রিয়ালের কাছে লা লিগা ট্রফি হেরে যাওয়া এবং সর্বোপরি পিএসজি থেকে নেইমারকে না নিয়ে আসতে পারাই মেসির গোঁসার অন্যতম কারণ। এমনকী সম্প্রতি ওসাসুনার কাছে হেরে লা লিগা খোয়ানোর দিন মেসিকে এক সাক্ষাৎকারে সরাসরি দলকে দুর্বলও বলতে শোনা গিয়েছিল।

তবে ইন্টারে মেসি আসবেন কি না? সেই নিয়ে প্রশ্ন করা হলে এড়িয়ে যান ইন্টার কোচ আন্তোনিও কন্তে। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‌‘‌আমি এখন আমার দলের খেলোয়াড়দের নিয়েই ভাবতে চাই। কারণ ওরাই আমার হয়ে সেরাটা দিচ্ছে।’‌’‌‌ এদিকে, মেসির বার্সেলোনা ছাড়া নিয়ে যে জল্পনা তৈরি হয়েছে বার্সা কর্তৃপক্ষের পক্ষ থেকে তা নিয়ে কোনও মন্তব্য এখনও পর্যন্ত করা হয়নি।