মধ্যরাতে পরিবার নিয়ে পালিয়েছে রিয়া!

মধ্যরাতে পরিবার নিয়ে পালিয়েছে রিয়া!

রিয়া চক্রবর্তী । ফাইল ছবি।

সুশান্ত সিং রাজপুতের তদন্তে উঠে আসছে একের পর এক নতুন তথ্য। জানা যাচ্ছে তিনদিন আগেই বড় সুটকেস নিয়ে মাঝ রাতে নিজের ফ্ল্যাট থেকে চলে যান রিয়া। সঙ্গে ছিলেন তার মা-বাবা এবং ভাই।

রিপাবলিক টিভির এক প্রতিবেদন থেকে এমনই জানা যাচ্ছে। অভিনেত্রী যে বিল্ডিংয়ে থাকতেন তার সুপারভাইজার জানাচ্ছেন, তিনদিন আগে মাঝরাতে মা বাবা ও ভাইয়ের সঙ্গে বাড়ি ছাড়েন রিয়া চক্রবর্তী।

রিপাবলিক টিভির কাছে তিনি বলছেন, “মাঝরাতে একটা নীল গাড়িতে করে ওরা রওনা দেয়। ওদের সঙ্গে বড় সুটকেস ছিল।” সেই সুপারভাইজার আরও জানিয়েছেন, মৃত্যুর আগের বিগত কয়েকদিনে সুশান্ত এই বাড়িতে আসেননি। প্রশ্ন উঠছে মাঝরাতে পরিবারের সঙ্গে কোথায় গেলেন রিয়া চক্রবর্তী।

প্রসঙ্গত, অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। আত্মহত্যার প্ররোচনা, প্রতারণাসহ রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ এনেছেন তিনি। পটনার রাজিব নগর থানায় অভিযোগ দায়ের করার পরে সেখানকার চারজন পুলিশ কর্মীর একটি দল তদন্তে নামে। কিন্তু মুম্বই পৌঁছে তারা এখনও রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারেনি।

রিয়ার বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। কিন্তু শুক্রবার হঠাৎ সন্ধ্যেবেলা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসে রিয়ার একটি ভিডিও। রিয়ার আইনজীবী সতীশ মনশিন্দে এই ভিডিও প্রকাশ করেন। ভিডিও-র মাধ্যমে রিয়া দাবি করেন সমস্ত সত্যি সামনে আসবে। এবং তিনি আইন ও ঈশ্বরের উপর বিশ্বাস রাখেন।

কাঁদো কাঁদো মুখে বলেন, “ঈশ্বর ও আইনের উপর আমার অগাধ বিশ্বাস রয়েছে। আমি বিশ্বাস করি আমি সুবিচার পাব। ইলেক্ট্রনিক মিডিয়ায় আমার বিষয়ে সাংঘাতিক কিছু কথা বলা হচ্ছে। কিন্তু আমি আমার আইনজীবীর পরামর্শ মেনে এই বিষয়ে কোনো মন্তব্য করব না। “

ভিডিওর শেষে হাতজোড় করে রিয়া বলেন, “সত্য নিশ্চয়ই সামনে আসবে। সত্যমেব জয়তে।” এই ভিডিও প্রকাশ্যে আসার পর নতুন করে বিতর্ক তৈরি হয়। কিভাবে এখনো রিয়াকে গ্রেফতার করা গেল না তা নিয়ে প্রশ্ন উঠছে। মুম্বই পুলিশ কেন এখনো রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করল না, এবং কিভাবে এখনো পুলিশের চোখ ফাঁকি দিয়ে কোনো এক অজানা জায়গা থেকে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছাড়ছেন তিনি তা নিয়ে প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

উল্লেখ্য, ১৪ জুন থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। মুম্বই পুলিশ জানাচ্ছে আত্মঘাতী হয়েছেন অভিনেতা এবং তিনি বহুদিন ধরে অবসাদে ভুগছিলেন। সুশান্ত মৃত্যুর আগে পর্যন্ত রিয়া তার সঙ্গে ছিলেন বলে জানা যাচ্ছে। দুজনেই লিভিং সম্পর্কে থাকতেন।

সুশান্তের বাবা অভিযোগে জানিয়েছেন ৬ দিন আগে অর্থাৎ ৮ জুলাই টাকা পয়সা, গয়নাগাটি, মেডিকেল ডকুমেন্টস, ল্যাপটপ সমস্ত নিয়ে সেই বাড়ি ছেড়ে চলে যান রিয়া চক্রবর্তী।