পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্রদের ফুটবল ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্রদের ফুটবল ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

ছবি : সংবাদাতা

মায়া জড়ানো স্কুলে বন্ধুদের খুঁজে খুঁজে একসাথে করে পুরানো স্মৃতি ফিরে পেতে চেয়েছিলো ফেলে আসা স্কুলজীবনের স্মৃতিময় দিনগুলা। স্কুল যেনো এখনো বন্ধুদের শিশুকালের সেই আনন্দের স্কুলবেলা। শুধু খেলা নয়, ফুটবল খেলার বাহানায় ফেলে আসা স্কুলবেলা খুঁজে পেতে মাঠে ছুটে এসেছিলেন পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্ররা।

পাবনা জেলা স্কুলের প্রাক্তন ছাত্রদের আয়োজনে ও অংশগ্রহণে গত ২৬ জুলাই আন্ত ব্যাচ ফুটবল টুর্নামেন্ট শুরু হয় স্কুল মাঠে। বুধবার (৫ আগস্ট) ছিলো খেলার সমাপণী দিন। এই টুর্নামেন্টে স্কুলের প্রাক্তন মোট ১৬ টি ব্যাচের ছাত্ররা অংশগ্রহণ করে। শুরু থেকে মাঠে ছোটদের স্নেহ এবং বড়দেরকে শ্রদ্ধা নিয়ে প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

ফুটবল কাঁদা মাটির স্কুলমাঠে গোলপোষ্ট জয় করে করে অনন্য গল্পের সৃষ্টি হয়।শ্বাসরুদ্ধকর ম্যাচগুলো জয় করে অবশেষে ১৭ ব্যাচ ও ১৮’র ব্যাচের ফাইনাল অনুষ্ঠিত হয়৷ চরম উত্তেজনাপূর্ণ এই ম্যাচে ১৭ ব্যাচকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় ব্যাচ ১৮।

ফাইনাল খেলার প্রধান অতিথি থেকে পুরষ্কার তুলে দেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কামিল হোসেন, স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন। সবসময়ই জেলা স্কুল ছাত্রদের কাছে এক আবেগের ঠিকানা। সবাই জেলা স্কুল প্রশ্নে আনন্দ, ভালোবাসা, মায়ার বন্ধনে এক সূতায় বেঁধে যায় । সকলেই মমতার বন্ধন নিয়ে ছুটে আসে স্কুল মাঠে।

আবেগের ঠিকানা স্কুলে এমন অনন্য আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ দিয়েছেন প্রাক্তন ছাত্ররা।

তাদের এমন উদ্যোগের কারনে অনেকেই যেনো খুঁজে পেয়েছে ফের স্কুলবেলা। আয়োজক কমিটির অন্যতম ছিলেন সমন্বয়ক ১৩ ব্যাচের মাসুদ রানা, সদস্য সচিব ১৫ ব্যাচের মোস্তাকিম মুহিব, অর্থ সমন্বয়ক ১২ ব্যাচের সোহান ও ১৫ ব্যাচের পিয়াস প্রমুখ।