কলেজে ভর্তি হওয়া হলোনা তামিমের

কলেজে ভর্তি হওয়া হলোনা তামিমের

তামিম

সদ্য এসএসসি পাস করা তামিম কিছুদিন আগে কলেজের ভর্তি আবেদন করেছিল।  হয়তো ভর্তি ফরম থেকে যাবে তা আর কখনো জমা দেওয়া হবে না।  পরিবারে সাথে বেড়াতে গিয়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

পরিবারের সাথে নৌকা ভ্রমণে গিয়ে বিদ্যুতের তারে ধাক্কা খেয়ে পানিতে ডুবে মারা যায় তামিম। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ডুবুরিরা তার মৃতদেহ উদ্ধার করে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের আবু তাহেরের ছেলে মেধাবী ছাত্র তামিম হোসেনের (১৬) বুধবার তার পরিবারের সদস্যদের সাথে উপজেলার গাজনার বিলে নৌকায় বেড়াতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয় তামিম।
  
সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, তামিম এ বছর এসএসসি পাশ করেছে এবং কলেজে ভর্তির অপেক্ষায় ছিল। সে পিএসি ও জেএসসি পরীক্ষায় বৃত্তি লাভ করেছিল। পরিবারের সদস্যদের সঙ্গে তামিম গাজনার বিলে নৌকা ভ্রমণে যায় বুধবার বিকেলে। ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে নৌকার সামনে দাঁড়িয়ে থাকা তামিম বিলের ওপর দিয়ে টানানো বৈদ্যুতিক তারের ধাক্কা খেয়ে পানিতে পড়ে যায়। এসময় নৌকায় থাকা পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন নিখোঁজ তামিমকে খোঁজাখুঁজি করেও উদ্ধার করতে পারেনি। অবশেষে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তার নিথর দেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।