কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- ওমর ফারুক (৩৫) ও আবদুর রহমান (৪৫)।

র‌্যাবের দাবি, নিহত ফারুক ও আবদুর রহমান মাদকবিক্রেতা। ঘটনাস্থল থেকে একটি গাড়ি, ৩০০ বোতল ফেনসিডিল, চার হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়। সোমবার ভোরে উপজেলার বাহারছড়া এলাকার মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক রামুর খুনিয়া পালং এলাকার ও আবদুর রহমান টেকনাফ বাহারছড়ার বাসিন্দা।

র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা মাহতাব জানান, ইয়াবা পাচারের গোপন খবর পেয়ে র‌্যাব সদস্যরা সাবরাং চেকপোস্টে অবস্থান নেয়। এ সময় একটি গাড়িটিকে সন্দেহ হলে থামানো সংকেত দেয় র‌্যাব। এ সময় গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায় পাচারকারীরা।

আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। পরে গোলাগুলি থেকে গেলে ঘটনাস্থল থেকে ওই দুই মাদকবিক্রেতার মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় তাদের ব্যবহৃত গাড়ি থেকে ৩০০ বোতল ফেনসিডিল, চার হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও চার রাউন্ড গুলি জব্দ করা হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।