ডেঙ্গু প্রতিরোধে সবাই এক সাথে মাঠে নামুন : ইনু

ডেঙ্গু প্রতিরোধে  সবাই এক সাথে মাঠে নামুন : ইনু

ছবি সংগৃহিত।

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, ডেঙ্গু প্রতিরোধে আর কোন গাফলতি, অজুহাত, একে অপরকে দোষারোপ শুনতে চাই না। ডেঙ্গু প্রতিরোধে, মানুষ বাঁচাতে সবাই এক সাথে মাঠে নামুন। তিনি এডিস মশার বংশবিস্তার রোধ ও ডেঙ্গুর প্রকোপ মোকাবেলায় সমন্বিত কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য সরকারের প্রতি দাবি জানান।

মঙ্গলবার পশ্চিম যাত্রাবাড়ী আল-ইসলাম কমিউিনিটি সেন্টারে আগামীকাল বুধবার জাসদের দেশব্যাপী সুশাসন দিবস উপলক্ষে ঢাকা মহানগর পূর্ব জাসদ আয়োজিত  এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইনু এডিস মশার বিস্তার, ডেঙ্গুর প্রকোপ, অসংখ্য মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হওয়া, ডেঙ্গুতে বেশ কয়েকজন মানুষের দুর্ভোগজনক মৃত্যুর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন। তিনি ডেঙ্গু আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের পরিবার-স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি ডেঙ্গু আক্রান্ত অসুস্থদের সুচিকিৎসা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

জাসদ ঢাকা মহানগর পূর্বের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাসদ স্থায়ী কমিটির সদস্য নুরুল আখতার, সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক মীর্জা মোঃ আনোয়ারুল হক, ঢাকা মহানগর পূর্ব জাসদের সাধারণ সম্পাদক এ কে এম শাহ আলম প্রমূখ।