ইউএনও ওয়াহিদার হত্যাচেষ্টা: আসাদুল ৭ দিনের রিমান্ডে

ইউএনও ওয়াহিদার হত্যাচেষ্টা: আসাদুল ৭ দিনের রিমান্ডে

ইউএনও ওয়াহিদা খানম ওপর হামলা প্রধান আসামি আসাদুল ইসলাম। ফাইল ছবি।

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার মামলার প্রধান আসামি আসাদুল ইসলামকে রিমান্ড আদেশ দিয়েছেন আদালত।

রবিবার বিকেল ৫ টার দিকে দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী আদালত-৭) মনিরুজ্জামান সরকারের আদালতে তাকে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে ডিবি পুলিশ। শুনানি শেষে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দিনাজপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাম জাফর জানান, আমরা অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য বিচারকের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিলাম। বিজ্ঞ বিচারক ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এটি চুরির মামলায় রিমান্ড না। যাবতীয় বিষয়গুলো জানার জন্য এই রিমান্ডে নেওয়া হয়েছে।

এর আগে শনিবার সন্ধ্যায় র‌্যাব আসাদুলকে ঘোড়াঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করে। পরে শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ঘোড়াঘাট থানা পুলিশ দিনাজপুরের পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কাছে আসাদুল ইসলামকে হস্তান্তর করে।

এছাড়া শনিবার এই মামলার অপর আসামি রংমিস্ত্রি নবিরুল ইসলাম ও সান্টু রায়কেও ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শিশির কুমার বসু।

উল্লেখ্য, গত বুধবার দিবাগত রাতে ইউএনওর সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ওয়াহিদা ও তার বাবার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা।