দুদকের মামলায় গ্রেপ্তার ওসি প্রদীপ

দুদকের মামলায়  গ্রেপ্তার ওসি প্রদীপ

টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার

কক্সবাজার টেকনাফে মেজর(অব.) রাশেদ মো.সিনহা হত্যা মামলায় গ্রেফতাকৃত টেকনাফ  থানার সাবেক ওসি  প্রদীপ কুমার কে এবার  দুদকের  দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার চট্টগ্রাম মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত এ আদেশ দেন। এ সময় আসামিপক্ষ জামিন চাইলে আদালত ২০ সেপ্টেম্বর জামিন শুনানির তারিখ ধার্য করেছেন।

দুদকের আইনজীবী মাহমুদুল হক মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছে।  তিনি বলেন, প্রদীপ কুমার দাশকে দুদকের মামলায় গ্রেফতার দেখানোর আদেশ দিয়েছেন আদালত। আসামিপক্ষ একই মামলায় জামিন চাইলে আদালত ২০ সেপ্টেম্বর জামিন শুনানির জন্য তারিখ নির্ধারণ করেছেন। 

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে আজ দুপুর সোয়া ১টায় কড়া নিরাপত্তায় প্রদীপ কুমার দাশকে আদালতে আনা হয়।

এর আগে গত ২৩ আগস্ট প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকি কারণের বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয়-১ এ বাদি হয়ে মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দীন। মামলার এজাহার থেকে জানা যায়, প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকী কারণের বিরুদ্ধে দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন ও ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকার সম্পদ অর্জন করেছেন।