পাটকল শ্রমিককে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা

পাটকল  শ্রমিককে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

নরসিংদী শহরে  পাটকল শ্রমিককে চাপাতি দিয়ে কুপিয়ে হত্য করেছে স্থানীয় এক যুবক। রোববার (২০ সেপ্টেম্বর) রাতে শহরের কামারগাঁও এলাকায়  এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত পাটকল শ্রমিকের নাম- মো.রবিউল্লাহ(৪৫)। রবিউল্লাহ কামারগাঁও এলাকার আবদুল জব্বারের ছেলে ও ইউএমসি জুটমিলের একজন স্থায়ী শ্রমিক ছিলেন। পাটকলটি বর্তমানে বন্ধ থাকায় ঘটনার সময় বাড়িতেই অবস্থান করছিলেন তিনি।

নিহতের পরিবারের সদস্যরা জানান, মো. রবিউল্লাহর ছোট ছেলে  সজীব স্থানীয় এক মাঠে ফুটবল খেলতে গিয়ে রোহান নামের এক যুবকের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। তবে স্থানীয় লোকজন মিমাংসা করে তাদের দুজনকে মিলিয়ে দেয়।

 কিন্তু রাতের দিকে রোহান একটি চাপাতি নিয়ে উত্তেজিত অবস্থায় সজীবদের বাড়িতে ঢুকে। এ সময় সজীবকে না পেয়ে তার বাবা রবিউল্লাহর ঘাড়ে ও কপালে চাপাতি দিয়ে কোপ দেয়। এতে রবিউল্লাহ মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় উপস্থিত ব্যক্তি, পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে নিয়ে নরসিংদী সদর হাসপাতালে রওয়ানা হলে পথেই তিনি মারা যান। 

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানায়, ফুটবল খেলায় কথা কাটাকাটির জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ নরসিংদী সদর হাসপাতালে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। যার বিরুদ্ধে অভিযোগ ওই যুবককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।