সাভারে জুলেখা বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন

সাভারে জুলেখা বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন

ছবি : সংবাদাতা

সাভারে নবীনগর জাতীয় স্মৃতিসৌধের প্রধান গেইটের সামনে মাদক ও মাদক ব্যবসার সাথে জড়িত জুলেখা বাহিনীর বিরুদ্ধে মানববন্ধন করেছে পাথালিয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ। সোমবার সকাল ১১ টায় মাদক বেচা-কেনা ও সেবনের ভয়াবহতা এবং সচেতনার জন্য বিভিন্ন শ্লোগান সম্বলিত রং বে রং এর প্লে-কার্ড হাতে মানববন্ধন করেন তারা।

এসময় মানববন্ধনে অংশ গ্রহণকারীরা  জানান, মাদক বানের পানির মত আমাদের সমাজকে গ্রাস করে নিচ্ছে। মাদকের সহজ লভ্যতার কারণে আমাদের উঠতি বয়সের সন্তানরা সর্বনাশা মাদকে আসক্ত হয়ে যাচ্ছে। আমাদের এ অঞ্চলে মাদকের ত্রাস সৃষ্টি করে জুলেখা ও তার বাহিনী। সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলেও তারা কিভাবে দিনের পর দিন মাদকের ব্যবসা করে যাচ্ছেন বলেও প্রশাসনের কাছে প্রশ্ন রাখেন তারা। অতিদ্রুত মাদক কারবারী জুলেখা ও তার বাহিনীকে গ্রেপ্তার করে এলাকায় শান্তি ফিরিয়ে আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান মানববন্ধনকারীরা।

পাথালিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ জানান, মাদক মুক্ত সমাজ গঠনে মাদক ব্যবসায়ীরা বড় অভিশাপ। তাদের এই জঘণ্য পেশার জন্য আমাদের সন্তানরা আজ ধ্বংসের দ্বার প্রান্তে। এক সময়ের শান্তিপূর্ণ এলাকা এখন মাদক ব্যবসায়ীদের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এসব এলাকায় চুরি, ছিনতাই, ইভটেজিং সহ নানা অপরাধ প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। এর মূলে রয়েছে মাদক কারবারী জুলেখা ও তার ক্যাডার বাহিনী। অভিলম্বে জুলেখাসহ এর সাথে সংশ্লিষ্ট সকলকে গ্রেফতারে দাবি জানান এই শ্রমিক নেতা।

গন বিশ্ববিদ্যালয়ের জি. এস ছাত্রনেতা নজরুল ইসলাম বলেন, মরণব্যাধী মাদক আমাদের যুব সমাজকে তিলে তিলে ধ্বংস করে দিচ্ছে। মাদক ক্রয় বিক্রয়ের সাথে যারা জড়িত তারা পরিবার, সমাজ, দেশ ও জাতির শত্রু। সর্বনাশা মাদক থেকে আমাদের যুব সমাজকে মুক্ত করতে হবে। যারা মাদক কারবারের সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে বলেও জানান এই ছাত্রনেতা নেতা।

মানববন্ধনে অংশ গ্রহন করেণ শিক্ষক, ব্যবসায়ী, ছাত্র, শ্রমিকসহ সমাজের সর্বস্তরের জনগণ।