পাবনা-৪ আসন উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বিজয়ী

পাবনা-৪ আসন উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস বিজয়ী

নুরুজ্জামান বিশ্বাস

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘোরিয়া) উপনির্বাচনে বেসরকারিভাবে আওয়ামী লীগ প্রার্থী মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

তিনি পেয়েছেন  ২ লক্ষ ৩৯ হাজার ৯শ’ ২৪ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্ধী বিএনপির  হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৫ হাজার ৫শ’৭৬ ভোট। জাতীয় পাটির রেজাউল করিম পেয়েছেন ৩ হাজার ৭৪ ভোট। দু’উপজেলা মিলে মোট ভোটার ছিল ৩ লাখ ৮১ হাজার ১১২ জন।

নৌকা প্রতীককে বিজয় করার জন্য মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় তার নির্বাচনী এলাকার মানুষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘আবারো এখানে মুক্তিযুদ্ধ পক্ষ শক্তির বিজয় অর্জিত হলো। ঈশ্বরদী ও আটঘরিয়াবাসি উন্নয়নের ধারাবাহিকতায় আমাকে এগিয়ে নিবে।’ 

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এই নির্বাচনের সমন্বয়ক এস এম কামাল হোসেন নৌকার প্রার্থী বিজয়ী হওয়ায় ঈশ্বরদী ও আটঘোরিয়ার মানুষকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা সরকারের এই এলাকায় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন। এসময় তিনি এই এলাকার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ধন্যবাদ জানান। এখানকার সাংবাদিকরা যে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বদ্ধপরিকর তা আবারো প্রমাণ করেছে। এই জন্য আবারো তাদেরকে ধন্যবাদ জানান।