এমসি কলেজে সংঘবদ্ধ ধর্ষণ : ডিএনএ পরীক্ষা হলো ৬ ধর্ষকের

এমসি কলেজে সংঘবদ্ধ ধর্ষণ : ডিএনএ পরীক্ষা হলো ৬ ধর্ষকের

ছবি:সংগৃহীত

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে  স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ধর্ষকদের ডিএনএ পরীক্ষা করানো হয়েছে। বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে কঠোর নিরাপত্তায় তাদের হাসপাতালের ফরেনসিক বিভাগে নেওয়া হয়।

তাদের মধ্যে ছিলেন, সাইফুর রহমান, মাহবুবুর রহমান রনি, অর্জুন লস্কর, রবিউল ইসলাম, রাজন, আইনুদ্দিন ওরফে আইনুল। তবে তারেকুল ইসলাম তারেক ও মাহফুজুর রহমান মাছুমকে হাসপতালে আনা হয়নি।

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার গণমাধ্যমকে বিষয়টিনিশ্চিত করেছেন। তিনি বলেন, শুধু তারেক ও মাহফুজ ছাড়া আপাতত ছয় আসামির ডিএনএ পরীক্ষা করানো হয়েছে।

এদিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাপসাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় গণমাধ্যমকে বলেন, গণধর্ষণ মামলার ছয় আসামিকে পুলিশ মেডিক্যাল কলেজ আনলে তাদের ডিএনএ স্যাম্পল সংগ্রহ করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটক রেখে নারীকে ছাত্রলীগের ছয়জন নেতাকর্মী সংঘবদ্ধ ধর্ষণ করেন বলে অভিযোগ পাওয়া যায়। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে ওই দম্পতিকে ছাত্রাবাস থেকে উদ্ধার করে পুলিশ। পরে ধর্ষণের শিকার তরুণীকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।