পাবনায় বিভিন্ন রোগে আক্রান্ত ১৫১ জন রোগী পেল আর্থিক সয়হতা

পাবনায় বিভিন্ন রোগে আক্রান্ত ১৫১ জন রোগী পেল আর্থিক সয়হতা

ছবি: প্রতিনিধি

পাবনায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্তসহ বিভিন্ন রোগে আক্রান্ত ১৫১ জন রোগীর এককালীন ৭৫. ৫০ লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে।

বুধবার ( ৭ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পাবনা প্রশাসন ও জেলা সমাজসেবা আয়োজিত অনুষ্ঠানে সকল অতিথিবৃন্দদের সমন্বয়ে এসব চেক প্রদান করা হয়।

চেক প্রদান অনুষ্ঠানে পাবনা জেলা সমাজসেবা কার্যালয়’র উপ-পরিচালক রাশেদুল কবীর’র সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কবীর মাহমুদ, সিভিল সার্জন ডা: মেহেদী ইকবাল প্রমুখ। বক্তারা বলেন, বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী যে ভাবে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, এটা প্রশংসনীয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়’র সহকারি পরিচালক সানাউল ইসলাম, শহর সমাজসেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার হাফিজ আহমেদ, সমাজসেবা অফিসার ( রেজিষ্টার) শারমিন জাহান, প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তাগণ।

জেলা সমাজসেবার উপ-পরিচালক রাশেদুল কবীর জানান, ক্যান্সার ৫১ জন, কিডনী ১৬ জন, লিভার সিরোসিস ৪ জন, স্ট্রোকে প্যারালাইজড ১৯ জন, জন্মগত হৃদরোগ ৯ জন ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৫২ জনসহ মোট ১৫১ জনকে ৫০ হাজার করে ৭৫ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।