ধর্ষণ মামলায় আ’লীগ নেতা কারাগারে

ধর্ষণ মামলায় আ’লীগ নেতা কারাগারে

গোলজার হোসেন (৩৫)।

অবশেষে ধর্ষক-প্রতারক আওয়ামী লীগ নেতাকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। এর আগে বুধবার (৭ অক্টোবর) রাতে তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

পাবনা চাটমোহর উপজেলায় প্রবাসীর স্ত্রীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করাসহ প্রতারণা করে তার কাছ থেকে হাতিয়ে নিয়েছেন সোয়া পাঁচ লক্ষ টাকা। অবশেষে ধর্ষণ মামলায় গ্রেপ্তার হলেন ধর্ষক গোলজার হোসেন (৩৫)। 

গ্রেপ্তারকৃত গোলজার নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে এবং জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার শীল জানান, চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের রামপুর গ্রামের এক ব্যক্তি বছর দু’য়েক আগে ইরাকে যান। সেখান থেকে দু’বছর তিনি স্ত্রীর কাছে নিয়মিত টাকা পাঠাতেন। এরই মধ্যে পার্শ্ববর্তী নাজিরপুর গ্রামের সুচতুর গোলজার হোসেনের লোলুপ দৃষ্টি পড়ে  ওই প্রবাসীর স্ত্রীর উপর। গড়ে তোলে তার সঙ্গে অবৈধ সম্পর্ক। অনৈতিক কার্যকলাপের ভিডিও করেন লম্পট সুচতুর গোলজার। এর পর শুরু হয় অর্থ হাতিয়ে নেয়ার কৌশল। প্রবাসী থেকে যত টাকা স্ত্রীর কাছে পাঠানো হয়েছে; তা প্রবাসীর স্ত্রীর কাছ থেকে হাতিয়ে নিয়েছেন ভয়ভীতি প্রদর্শন করে। টাকা না দিলে ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ৫ লক্ষ ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন ওই আ’লীগ নেতা। 

সম্প্রতি ইরাক থেকে ওই প্রবাসী বাড়ি ফিরে আসার পর স্ত্রীর কাছে টাকার হিসাব চাইলে ৫ লাখ ২০ হাজার টাকা গোলজার নিয়েছে বলে জানায়। এর পর ওই প্রবাসী গোলজারের কাছে টাকা চাইলে নানা টালবাহানা শুরু করেন। গত ২ অক্টোবর পুনরায় টাকা চাইলে ওই প্রবাসীকে গোলজার বেধড়ক মারপিট করে আহত করে। এ নিয়ে থানায় ওই প্রবাসী একটি অভিযোগও দেন।

এদিকে বুধবার বিকেলে এ নিয়ে গ্রাম্য মীমাংসায় সালিশ বৈঠক বসলে সালিশে ওই গৃহবধূ ধর্ষণ ও নির্যাতনের বিষয়টি প্রকাশ করেন। পরে সালিশ ভন্ডুল হয়ে গেলে ওই গৃহবধূ থানায় আওয়ামী লীগ নেতা গোলজার হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। পুলিশ তাকে বুধবার রাতে গেপ্তার করে।