স্ত্রীর পরকীয়া, জীবন গেল স্বামীর

স্ত্রীর পরকীয়া, জীবন গেল স্বামীর

প্রতীকী ছবি

রংপুরের মিঠাপুকুরে স্ত্রীর পরকীয়ার জেরে এক চা দোকানিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের ব্র্যাক অফিসসংলগ্ন জায়গীরহাট বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনটি ঘটে। 

নিহত চা দোকনির নাম-গুলশান মিয়া(৩০)।   নিহত গুলশান উপজেলার মমিনপুর গ্রামের আব্দুল হকের ছেলে। স্ত্রীর পরকীয়ার জেরে ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে নিহতের পরিবারের অভিযোগ।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান এলাকাবাসীর বরাত দিয়ে জানান, সোমবার রাত দেড়টার দিকে জায়গীরহাট বাসস্ট্যান্ড থেকে চা দোকান বন্ধ করে দুর্গাপুরের ভাড়া বাসায় ফিরছিলেন গুলশান। পথিমধ্যে ব্র্যাক কার্যালয়ের কাছাকাছি পৌঁছালে মোটরসাইকেল নিয়ে হেলমেট পরা দুই ব্যক্তি গুলশানের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় গুলশান মিয়াকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। রাতেই সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের স্বজনদের অভিযোগ, দীর্ঘ দিন ধরে হারুন নামের এক যুবকের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন গুলশানের স্ত্রী। এতে বাধা দেয়ায় তার স্ত্রী ও পরকীয়া প্রেমিক ক্ষুব্ধ ছিলেন। তারা দু’জন পরিকল্পিতভাবে ওই হত্যাকাণ্ড ঘটিয়েছে।