আমার বাবা-মা কঠিন অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন, বললেন বিপর্যস্ত সালমান

১৯ অক্টোবর, ২০২৪

বাবা সিদ্দিকি খুনের পর থেকে সালমানের নিরাপত্তা জোরদার করা হয়েছে। বাড়ির সমানেও দেওয়া হচ্ছে কড়া পাহারা। বন্ধ ছিল তার শুটিংও। তবে সালমানের কোনো বক্তব্য পাওয়া যায়নি। এবার পাওয়া গেল।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে, বাবা সিদ্দিকি হত্যার পর বন্ধ রাখা হয় বিগ বসের শুটিং। শোনা যায় সালমানের পরিবর্তে সঞ্চালকের আসনে দেখা যেতে পারে করণ জোহর কিংবা ফারহা খানকে। তবে সেসব গুঞ্জন উড়িয়ে ভাইজান ফিরেছেন বিগ বস ১৮-এর সঞ্চালনায়। 

সম্প্রতি তার সঞ্চালনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। সেখানে বিপর্যস্ত দেখা গেছে পর্দার টাইগারকে। অবিনাশ নামের এক প্রতিযোগিকে পরামর্শ দেওয়ার সময় নিজের কথাও তুলে ধরেন ভাইজান।

তাকে বলতে শোনা যায়, “নারীরা নাকি নিরাপদ বোধ করছেন না অবিনাশের সামনে। ভাবুন তো, এই অভিযোগ শুনে অবিনাশের বাবা-মায়ের কেমন লাগছে! আমি নিজে খুব ভালো বুঝতে পারছি। আমি জানি আমার বাবা-মাও কী কঠিন অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন। আমার বিরুদ্ধেও কত অভিযোগ আনা হয়েছে!”

মুম্বাইয়ের রাস্তায় বাবা সিদ্দিকির খুনের পর থেকেই সবার নজর সালমানের ওপর। কেননা লরেন্স জানিয়েছে ক্ষমা নাই চাইলে মুক্তি নেই সালমানের। তবে সালমানের বাবা সেলিম খান জানিয়েছেন তার সন্তান নির্দোষ। ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না।