পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতাকে কুপিয়ে জখম

২০ অক্টোবর, ২০২৪

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে জেলা যুবদল নেতাকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে বিএনপি নেতার বিরুদ্ধে। আহত ওই যুবদল নেতা মুন্সীগঞ্জ জেলা যুবদলের সাবেক সদস্য কাউসার শেখ। তিনি যুবদল নেতা জেলা যুবদলের সাবেক সদস্য বলে জানা গেছে।  

শনিবার (১৯ অক্টোবর) রাত ১০ টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের বড় শিকারপুর রেলওয়ে ব্রিজের নিচে এ ঘটনা ঘটে। আহত জেলা যুবদল সদস্য মো। কাউসার শেখ বড়বর্তা গ্রামের (৩৬) পিতা আলী শেখের ছেলে।

অভিযোগ উঠেছে, সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়ন বিএনপি সভাপতি নাছিম খানের গ্রুপ ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস ধীরেন গ্রুপের সর্মথকরা তার উপর হামলা চালিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

যুবদল নেতা কাউসারের স্বজনরা জানায়, নিমতলা স্টান্ড থেকে কলা কিনে কাউসার আন্ডারপাসের দিয়ে রাস্তা পার হচ্ছিল। এমন সময় কেয়াইন ইউনিয়ন বিএনপি সভাপতি নাছিম খানের লোকজন পূর্ব পরিকল্পিত ভাবে কাউসারের উপর হামলা করে। তার অবস্থা এখন খুবই আশঙ্কাজনক। সে এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন  রয়েছে। 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেখানকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত থানায় কেউ কোনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।