ফেনীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

২০ অক্টোবর, ২০২৪

ফেনীতে অতিরিক্ত গতির কারণে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থী আসাদুজ্জামান মাসুদ (২৪) নিহত হয়েছেন। তিনি ফেনী সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

আসাদুজ্জামান মাসুদ সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের মহদিয়া গ্রামের আশ্রাফ আলী ভূঁইয়া বাড়ির নুরুল আলমের ছেলে। চার ভাই-বোনের মধ্যে তিনি সবার ছোট।

রবিবার দুপুর দেড়টার দিকে ফেনী শহরের খাজুরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। স্থানীয়রা জানান, অতিরিক্ত গতি নিয়ে মোটরসাইকেল আরোহী আসাদুজ্জামান মাসুদ শহরের খাজুরিয়া এলাকা পার হওয়ার সময় হাইড্রোলিক ব্রেক করে। সাথে সাথে বাইকটি উল্টে গিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পতিত হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে নিহতের লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহতের বড় ভাই আশ্রাফ ভূঞা জানান, সকালে মাসুদ তার ভাগিনাকে আলিয়া মাদ্রাসায় দিয়ে মোটরসাইকেল ওয়াশ করার জন্য যাচ্ছিল। গ্যারেজে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

ফেনী জেনারেল হাসপাতালের (আরএমও) আবাসিক কর্মকর্তা ডা. আসিফ ইকবাল জানান, সড়ক দুর্ঘটনায় নিহত একজনের লাশ হাসপাতালে মর্গে রাখা হয়েছে।