ঋত্বিক-শুভশ্রী নন, হিন্দি সিরিজ ‘পরিণীতা’য় থাকছেন যারা

২০ অক্টোবর, ২০২৪

বলিউডে পা রাখছেন পরিচালক রাজ চক্রবর্তী। তার প্রথম হিন্দি সিরিজ হতে চলেছে ‘পরিণীতা’। তবে রাজের হিন্দি সিরিজে ঋত্বিক-শুভশ্রী নন অভিনয় করছেন না।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, পরিণীতায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, অদিতি পোহানকর। তবে এই সিরিজটি ‘পরিণীতা’র হিন্দি রূপান্তর হলেও গল্প ও চিত্রনাট্যে আমূল পরিবর্তন নিয়ে আসা হবে। 

ছবির গল্পে দেখা গিয়েছিল বাবাই দা (ঋত্বিক চক্রবর্তী)র মৃত্যুর প্রতিশোধ নেবে মেহুল (শুভশ্রী)। সেখানেই শেষ হয়েছিল ছবির গল্প। তবে হিন্দি সিরিজের গল্প শুরু হবে ছবির শেষ থেকেই। 

ইতোমধ্যে দক্ষিণ কলকাতার এক বনেদি বাড়িতে শুরু হয়েছে সিরিজের শুটিং। যেখানে লাবনী সেজেছিলেন গঙ্গা-যমুনা পাড়ের তাঁতের শাড়িতে। তার চুল ছিল খোলা, মাথায় সিঁদুর, মুখে শোকের ছায়া স্পষ্ট। এমনই একটা লুক দেওয়া হয়েছিল তাকে। 

বাংলা পরিণীতার মেহুলের মায়ের চরিত্রে দেখা গিয়েছে তুলিকা বসুকে। আর হিন্দিতে সেই চরিত্রটিই করছেন লাবনী সরকার। মেহুলের দুই বান্ধবীর ভূমিকায় অনন্যা ও প্রীতি।

রাজের হিন্দি সিরিজ ‘পরিণীতায় ক্যামেরার দায়িত্বে রয়েছেন গৈরিক সরকার। সম্পাদনায় এলএসডি ২ খ্যাত পারমিতা ঘোষ। রাজের এই সিরিজের গল্প লিখেছেন এক মারাঠি লেখক।