বাসাইলে ২৬ বছর পর জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন

২০ অক্টোবর, ২০২৪

টাঙ্গাইলের বাসাইলে বাংলাদেশ জামায়াতে ইসলামী দীর্ঘ ২৬ বছর পর প্রকাশ্যে কর্মী সম্মেলন করেছে। রবিবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে উপজেলা আমির মো. আফজাল হোসেনের সভাপতিত্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

তিনি বলেন, স্বৈরাচারী হাসিনা সরকার ক্ষমতায় আসার পর এদেশের চৌকস ৫৭ জন সেনা কর্মকর্তাকে হত্যা করেছে। হাসিনার প্রভু প্রতিবেশী রাষ্ট্র মতিউর রহমান নিজামীকে, জামায়াতের রাজনীতিকে টার্গেট করেছিল। কারণ প্রতিবেশী রাষ্ট্র জানে দেশের সীমানা রক্ষার জন্য দেশে জামায়াতে ইসলামপন্থীরাই আগে জীবন দেবে।

হাসিনাকে আয়নাঘরের নায়িকা উল্লেখ করে তিনি বলেন, আগামী নির্বাচন শুধু নয়, বাংলাদেশের রাজনীতিতে তাদের রাজনীতি করার সুযোগ নেই। গত সাড়ে ১৫ বছরের হত্যা, খুন, গুম, জুলুমসহ সকল নির্যাতনের জন্য হাসিনাকে এই ট্রাইব্যুনালেই বিচারের আওতায় আনতে হবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতের জেলা আমির আহসান হাবীব মাসুদ, জেলা অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি অধ্যাপক শফিকুল ইসলাম খানসহ অন্যরা।