রাঙামাটিতে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

২১ অক্টোবর, ২০২৪

রাঙামাটিতে সোনালী ব্যাংকের এক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের নিউ কোর্ট বিল্ডিং এলাকার সোনালী ব্যাংকের প্রিন্সিপাল শাখার ভবন এ ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম (৫০) রাঙামাটি সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি জেলার রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নের বাসিন্দা। তিনি ব্যাংক ভবনের চতুর্থ তলার একটি রুমে থাকতেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুপুর আড়াইটার দিকে খাবারের বিরতিতে ব্যাংকের ৪র্থ তলায় নিজের রুমে যান তিনি। এরপর আর অফিসে ফিরে আসেননি। কাজ শেষে বিকালে সহকর্মীরা তার সঙ্গে দেখা করতে ব্যাংকের বিল্ডিংয়ে ঘরের সামনে যান। পরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এসময় খবর দেওয়া হলে পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে।
রাঙামাটি সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিসার মো. শাহাদুল্লাহ বলেন, মো. রফিকুল ইসলাম আমাদের সহকর্মী ছিলেন। তিনি প্রায় দেড় বছর ধরে এ শাখায় কর্মরত আছেন।
মানুষ হিসেবে খুবই শান্ত ছিল। কিন্তু তার এমন ঘটনা আসলে মেনে নেওয়ার মত নয়। পুলিশ বিষয়টি তদন্ত করছে। তার পরিবারকেও খবর দেওয়া হয়েছে।
রাঙামাটি কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) রূপক কর্মকার বলেন, প্রাথমিক সুরতহাল তৈরি করা হয়েছে। লাশ ঝুলন্ত ছিল। ময়নাতদন্তের পর জানা যাবে হত্যা নাকি আত্মহত্যা।
রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন বলেন, এখনও কোন মামলা হয়নি। তার পরিবার রাঙামাটি শহরে এসে পৌঁছালে মামলা সংক্রান্ত কাজ সম্পন্ন করা হবে। আপাতত লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত করার পর লাশ হস্তান্তর করা হবে।