একফ্রেমে শাকিব-সিয়াম, নেপথ্যে যে কারণ

২১ অক্টোবর, ২০২৪

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে অভিনেতা সিয়াম আহমেদের একটি ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। চলচ্চিত্রাঙ্গনের বর্তমান সময়ের জনপ্রিয় এই দুই তারকাকে একফ্রেমে দেখে নানা প্রশ্ন উঁকিঝুঁকি দিচ্ছে ভক্তদের মনে। 

কেউ বলছেন, দু’জন একসঙ্গে কোনো সিনেমায় অভিনয় করতে পারেন। আবার কারো মন্তব্য, কোনো অনুষ্ঠানে হয়তো দেখা হয়েছে শাকিব-সিয়ামের। আসলেই কি তাই? 

জানা গেল, শাকিব খানের কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার ও হোম কেয়ার পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের অ্যাম্বাসেডর হয়েছেন সিয়াম। নায়ককে নিজের প্রতিষ্ঠানে স্বাগত জানিয়েছেন শাকিব খান। এটি সে সময়েরই ছবি।

শনিবার আনুষ্ঠানিকভাবে সিয়াম প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হোন। এ সময়  আরও উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

নিজ প্রতিষ্ঠানে সিয়ামের যুক্ত হওয়া প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘অথেনটিক মানেই রিমার্ক-হারল্যান। সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য বিশ্বব্যাপি ছড়িয়ে দিয়ে বিশ্বের অন্যতম সেরা একটি কসমেটিকস ও স্কিনকেয়ার ব্র্যান্ড হিসেবে নিজেকে তুলে ধরার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে রিমার্ক-হারল্যান। এ লক্ষ্য বাস্তবায়নে রিমার্ক-হারল্যানের প্রচার ও প্রসারে সিয়ামের মতন একজন প্রতিভাবান শিল্পী উল্লেখযোগ্য অবদান রাখবেন বলে আমি আশা রাখি।’

অন্যদিকে শাকিবের প্রতিষ্ঠানে যুক্ত হয়ে উচ্ছ্বসিত সিয়াম। এই নায়ক বললেন, ‘দেশের মানুষকে নকল ও ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মুক্তি দিতে রিমার্ক-হারল্যানের এই প্রচেষ্টার সাথে যুক্ত হতে পেরে আমি উচ্ছ্বসিত। খুব শীঘ্রই রিমার্ক-হারল্যানের বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনে ও হারল্যান স্টোরের আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে আমাকে দেখতে পাবেন ভক্তরা।’

শিগগিরই ‘বরবাদ’ ছবির শুটিংয়ে ভারতে যাচ্ছেন শাকিব খান। আগামী ঈদে মুক্তি পাবে ছবিটি। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে সিয়ামের জংলি সিনেমা। যেখানে তার বিপরীতে থাকছেন চিত্রনায়িকা শবনম বুবলী ও দীঘি।