সিউএফবিডিএ’র নির্বাচিত সভাপতি সাবরিনা, সম্পাদক আরাফাত

২১ অক্টোবর, ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ফাইনান্স বিজনেস অ্যান্ড ডিবেটিং অ্যাসোসিয়েশানের (সিউএফবিডিএ)  সভাপতি নির্বাচিত হয়েছেন সাবরিনা আকতার ও সাধারণ সম্পাদক আরাফাত রহমান।

বিতর্ক চর্চা, ব্যবসায় জড়িত নানা সমস্যা সমাধান ও নতুন উদ্যোক্তা তৈরিতে বিগত ১৮ বছর ধরে সফলতার সাথে কাজ করে যাচ্ছে সিউএফবিডিএ। তারই ধারাবাহিকতায় ১৭তম কমিটি পেল সংগঠনটি।

শনিবার (১৯ অক্টোবর) রাতে চট্টগ্রাম ক্লাবে সিউএফবিডিএর বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করে নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড. তানভীর মোহাম্মদ হায়দার আরিফ।

ড. তানভীর মোহাম্মদ হায়দার আরিফের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— চবি উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর ড. শামীম উদ্দিন খান। এছাড়া ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক এস.এম নসরুল কাদির,  ফাইনান্স বিভাগের সভাপতি ও সিউএফবিডিএর চীফ অ্যাডভাইজর অধ্যাপক ড. মোহাম্মদ  নেসারুল করিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- অপারেশন ম্যানেজার (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) ত্রিবেনী দত্ত, রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার সাদিয়া আফরিন তিন্নি, সহকারী রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার দীপ্ত দীপ বড়ুয়া তিমু, অপারেশন ম্যানেজার (কমিউনিকেশন অ্যান্ড পাবলিকেশন) জান্নাতুন নূর নাফিসা, কমিউনিকেশন অ্যান্ড পাবলিকেশন ম্যানেজার শাহারিয়ার আদিব, সহকারী কমিউনিকেশন অ্যান্ড পাবলিকেশন ম্যানেজার শেখ আরিনা আফরিন, অপারেশন ম্যানেজার (ওরগানাইজিং অ্যান্ড ফাইনান্স) বিষ্ণু দত্ত, ওরগানাইজিং অ্যান্ড ফাইনান্স ম্যানেজার মো. জুলকারনাইন মাহিন ও সহকারী ওরগানাইজিং অ্যান্ড ফাইনান্স ম্যানেজার মো. মিরাজুল ইসলাম।

সভায় আরও উপস্থিত ছিলেন— ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. হাসমত আলী, সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ মহিউদ্দিন চৌধুরী, এমবিএ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও আবুল খায়ের গ্রুপের জেনারেল ম্যানেজার ওয়াযেদ আলী ও শেফস এন্ড ক্রাফটস এর সিইও আফসানা হক ও তার সহকর্মী। বার্ষিক সাধারণ সভাটি Chef's & Crafts (Baking & Handcraft Training) দ্বারা পৃষ্ঠপোষকতা করা হয়েছিল।