ইলন মাস্কের ‘এক্স’ ভেরিফাই করার খরচ কমল

২৮ অক্টোবর, ২০২৪

ইলন মাস্কের ‘এক্স’ প্ল্যাটফর্ম ভেরিফাই করার খরচ কমল। দুইটি সাবস্ক্রিপশন প্ল্যানে চলছে ডিসকাউন্ট অফার। এর মধ্যে রয়েছে প্রিমিয়াম ও প্রিমিয়াম প্লাস প্ল্যান। প্রিমিয়াম প্ল্যানে সংস্থা ৪০ শতাংশ ছাড় দিচ্ছে।

এক্স প্ল্যাটফর্মের পক্ষ থেকে ইলন মাস্ক ঘোষণা করেছেন ভারতে মাত্র ৩৪০ রুপিতেই পাওয়া যাবে এই সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান। এর ফলে ব্লু টিক পাওয়ার জন্য অনেক কম খরচে, বলা ভাল অনে সস্তায় প্রিমিয়াম মেম্বারশিপ অফার করল এক্স হ্যান্ডল। আপনিও যদি চান আপনার অ্যাকাউন্টে ব্লু টিক করতে, তাহলে এই অফারের সুবিধে নিতে পারেন।

ছাড়ের পর এই প্রিমিয়াম প্ল্যানের মাসিক খরচ ৫৬৬ রুপি থেকে কমে হয়েছে ৩৪০ রুপি। একইসঙ্গে আপনি যদি এক বছরের প্ল্যান একবারে নিতে চান, তাহলে আপনাকে এখন ৬৮০০ রুপির বদলে ৪০৮০ রুপি দিতে হবে।

এক্স প্রিমিয়াম সাবস্ক্রিপশন প্ল্যান কিনলে এই সুবিধাগুলো পাবেন-

প্রথমত বিজ্ঞাপনের মাত্রা অর্ধেক হয়ে যাবে আপনার ও আপনার ফলোয়ার্সদের জন্য।

অনেক বেশি রিপ্লাই বুস্ট পাবেন।

প্রত্যেক পোস্টের জন্য পেমেন্ট পাবেন।

চেকমার্কের সুবিধেও পাবেন এই প্রিমিয়াম প্ল্যানে।

গ্রোক টু এআই অ্যাসিস্ট্যান্স।

এক্স প্রো, অ্যানালিটিক, মিডিয়া স্টুডিও।

ক্রিয়েটর সাবস্ক্রিপশনের সুবিধা।

প্রিমিয়াম প্লাস প্ল্যানে মিলবে এই অফার

প্রিমিয়াম প্ল্যানের সঙ্গে সঙ্গে প্রিমিয়াম প্লাস প্ল্যানেও মিলবে এই ৪০ শতাংশ ছাড়ের সুবিধা। এরপরে প্রিমিয়াম প্লাস সাবস্ক্রিপশন নিলে আপনার ১১৩৩ রুপির বদলে মাসে খরচ হবে ৬৮০ রুপি। একই সময়ে একটা বছরের জন্য সাবস্ক্রিপশন প্ল্যান নিলে প্রিমিয়াম প্লাস প্ল্যানের খরচ ১৩৬০০ রুপি থেকে কমিয়ে ৮১৬০ রুপি করা হয়েছে। 

এতেও রয়েছে অ্যাড-ফ্রি কনটেন্টের সুবিধে, এমনকি সঙ্গে পাবেন সবথেকে বড় রিপ্লাই বুস্ট। এই প্রিমিয়াম প্লাস প্ল্যানটি গত বছরই বাজারে নিয়ে এসেছিলেনিইলন মাস্ক।

প্রিমিয়াম প্লাস প্ল্যানের সুবিধা-

সম্পূর্ণ অ্যাড-ফ্রি

সবথেকে বড় রিপ্লাই বুস্টের সুবিধে

সঠিক আর্টিকল

র‍্যাডারের সুবিধা