কক্সবাজারে বাস-ট্রাক-ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

০৭ ফেব্রুয়ারি, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী বাস, ভ্যান ও মিনি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে দুই চালকসহ তিনজন নিহত হয়েছেন। এসময় অন্তত আরও ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের তাৎক্ষণিক পরিচয় শনাক্ত করা যায়নি।

 রবিবার (০৬ ফেব্রুয়ারী) দিবাগত রাত সোয়া ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধা-কচ্চপিয়া ঢালা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের মধ্যে দুইজন দুর্ঘটনা কবলিত বাস ও মিনি ট্রাকের চালক এবং অপরজন বাসের যাত্রী। ঘটনার পর দীর্ঘক্ষণ যান চলাচল বন্ধ ছিল।

জানা গেছে , রবিবার দিবাগত রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া উপজেলার মেধা-কচ্ছপিয়া ঢালা নামক এলাকায় চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি পরিবহন বাস ও ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়িগুলো দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুই চালকসহ ৩ জন নিহত হন এবং আরও অন্তত ১০ জন গুরুতর আহত হন।

তিনি আরও বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল ও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাসের যাত্রীরা পিকনিকের দল নিয়ে কক্সবাজার বেড়াতে এসেছিল। তারা পিকনিক শেষে কক্সবাজার থেকে ফিরছিল। নিহতদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।