ছেলের কিলঘুসিতে বাবার মৃত্যু

১৪ আগস্ট, ২০২৩

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের কিলঘুসিতে এক বৃদ্ধ বাবার মৃত্যু হয়েছে। ইতোমধ্যে অভিযুক্ত ছেলে আটক করেছে পুলিশ।

রোববার (১৩ আগস্ট) রাতে সদরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন আল রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় ওই ইউনিয়নের রাজার চর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওহাব মোল্লা (৬৫) উপজেলার ঢেউখালী ইউনিয়নের রাজার চর গ্রামের বাসিন্দা। আটককৃত ব্যক্তি নিহতের ছেলে জাহিদ মোল্লা (২৬)।

জানা গেছে, ওহাব মোল্লা রোববার সন্ধ্যায় বসতঘরের বারান্দায় বসে ছিলেন। এ সময় তার ছেলে জাহিদ ঘরের বিদ্যুতের কাজ করতে গিয়ে বাবা ওহাব মোল্লা বলেন, তুই কি বিদ্যুৎ এর কাজ জানিস যে বিদ্যুতের কাজ করবি’। এ কথা নিয়ে বাবা-ছেলের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে জাহিদ তার বাবাকে এলোপাথাড়িভাবে মাথায় ও মুখে কিলঘুসি মারে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন আল রশিদ জানান, রোববার খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে অভিযুক্ত ছেলে জাহিদকে আটক করে থানায় আনা হয়েছে। তবে তিনি মানসিক ভারসাম্যহীন এক যুবক।