এক শালিকে নিয়ে তিন ভায়রার মধ্যে মারামারি

৩০ আগস্ট, ২০২৩

শালি নিয়ে তিন ভায়রার তুমুল বাঁধাবাধিতে এক ভায়রা কুপোকাত হয়ে নিচ্ছেন চিকিৎসা। সাতক্ষীরার তালা উপজেলায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে দুই ভায়রার মারধরে জাহাঙ্গীর হোসেন নামে আরেক ভায়রা গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

পাটকেলঘাটা থানায় দেয়া অভিযোগ থেকে জানা যায়, নগরঘাটা ইউনিয়নের কালীবাড়ি গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত জাহাঙ্গীর ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলার বাসিন্দা। জাহাঙ্গীর হোসেন তার স্ত্রীকে বাড়িতে যাওয়ার কথা বলেন। এ সময় বাড়িতে যাবেন না বলে জানান তার স্ত্রী। এরপর পরকীয়ার সন্দেহে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে জাহাঙ্গীর হোসেনের সঙ্গে মেজ ভায়রা সাতক্ষীরা সদরের ধুলিহর এলাকার রিফাত হোসেন ও ছোট ভায়রা নগরঘাটা গাবতলা গ্রামের নাজমুল হোসেন তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে শুরু হয় হাতাহাতি।

এ সময় তারা ভাঙা গ্লাস দিয়ে জাহাঙ্গীর হোসেনের হাতে আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় জাহাঙ্গীর দৌড়ে পার্শ্ববর্তী একটি দোকানে গিয়ে আশ্রয় নেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেন। এছাড়া ধস্তাধস্তির সময় গুরুতর আহত হন শ্যালিকা নীলা।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ-ওসি মাহামুদ হোসেন বলেন, দুই পক্ষই লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।