জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সড়ক অবরোধ

০৬ নভেম্বর, ২০২৩

বিএনপি ও জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিন চলছে। এদিন সকাল নয়টায় যাত্রাবাড়ী-দয়াগঞ্জ সড়ক অবরোধ করে টায়ায় জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদল।

সোমবার সকালে রাজধানীর পুরান ঢাকায় বিভিন্ন সড়ক অবরোধ করে এ কর্মসূচি পালন করেন ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা সড়কে সকল ধরনের যান চলাচল বন্ধ করে দেয়। তারা সেখানে কিছু সময় সড়ক অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেন।   

এতে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি এবিএম মাহমুদ সর্দার, যুগ্ম সম্পাদক মিলন হাওলাদার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লা। এছাড়া আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের সহ সভাপতি জুলকার নাইন, শামিম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুসাব্বির মিল্লাত পাটোয়ারী, জাফর আহমেদ, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, দপ্তর সম্পাদক সাখওয়াতুল ইসলাম খান পরাগ, সহ সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক সাইদুল হাসান, সমাজ সেবা সম্পাদক রবিন মিয়া শাওন, সাংস্কৃতিক সম্পাদক-মেহেদী হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোজাম্মেল মামুন ডেনি সহ অন্যান্য নেতাকর্মীরা।