পিরোজপুরে বাসচাপায় পিষ্ট যুবলীগ নেতা

১৭ মে, ২০২৪

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় পরিতোষ রায় (৫৫) নামের এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।শুক্রবার (১৭ মে) বেলা ১১টায় উপজেলার রুহিতলাবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পরিতোষ রায় উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বানিয়ারী গ্রামের ধীরেন্দ্রনাথ রায়ের ছেলে। তিনি বানিয়ারী ওর্য়াড যুবলীগের সভাপতি ছিলেন।স্থানীয় সূত্র জানায়, জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে নাজিরপুর উপজেলায় প্রস্তুতি সভায় যোগ দিতে যাচ্ছিলেন পরিতোষ রায়। পথে দোলা পরিবহনের বাসের ধাক্কায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তাকে বহনকারী ভ্যানচালক অসিত মণ্ডল বলেন,নাজিরপুর-পিরোজপুর মহাসড়কের রুহিতলাবুনিয়া মৃধাবাড়ির সামনে পৌঁছালে পেছন থেকে দোলা পরিবহনের একটি বাস ভ্যানে ধাক্কা দিলে আমরা ছিটকে পড়ি। এতে আমি গুরুতর আহত হলেও প্রাণে বেঁচে যাই। পরিতোষ রায়কে চাপা দিয়ে বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে নাজিরপুর থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শিপন পাল জানান, ওই ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।নাজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাজাহারুল ইসলাম জানান, বাসটিকে জব্দ করা হয়েছে। চালক ও তার সহকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।